তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

রাণীনগরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
নওগাঁর রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবকে পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীরা এই বিদায়ী সংবর্ধনার আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতোয়ার রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্বামাম মাহমুদা, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, সহকারি কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসানসহ জনপ্রতিনিধিরা। এসময় উপজেলা প্রশাসেনর পক্ষ থেকে বিদায়ী নির্বাহী কর্মকর্তাকে ক্রেস্ট প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই