তারিখ : ১৭ নভেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সিরাজ কমান্ডারের ১৩ তম মৃত্যু বাষির্কী পালিত

ভালুকায় সিরাজ কমান্ডারের ১৩ তম মৃত্যু বাষির্কী পালিত
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হকের ১৩ তম মৃত্যুবাষির্কী আজ পালিত হয়েছে। সন্ধায় উপজেলা আ’লীগ কার্যালয়ে মরহুমের স্মৃতি চারণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মদের সভাপতিত্বে মরহুমের স্মুতি চারণ করে আলোচনায় অংশনেন কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, উপজেলা আ’লীগ নেতা শওকত হোসেন মন্ডল, আব্দুল ওয়াদুদ মিয়া, উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, মরহুমের পুত্র উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব, যুগ্ন সম্পাদক মাজাহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনামূল হক, দপ্তর সম্পাদক লুৎফর রহমান নাদিম, উথুরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রনী ঘোষ, ধীতপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান খান ও ছাত্রলীগনেতা নজিবুল হোসেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই