তারিখ : ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি’র ৫ মনোনয়ন ফরম ক্রয়

নান্দাইলে দুই ভাই, চাচা-ভাতিজা সহ বিএনপি’র ৫ মনোনয়ন ফরম ক্রয়
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র দলীয় কার্যালয় থেকে পাচঁ জন মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

জানাযায়, মঙ্গলবার (১৩ই নভেম্বর) পর্যন্ত সৌদি আরব বিএনপি’র পূর্বাঞ্চল কমিটির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি একেএম রফিকুল ইসলাম, তাঁর সহোদর ভাই নান্দাইল পৌরসভার সাবেক মেয়র বারবার কারা নির্যাতিত বিএনপি নেতা এএফএম আজিজুল ইসলাম পিকুল, ধানের শীষে দুই বারের সাবেক সংসদ সদস্য ও ময়মনসিংহ জেলা উত্তর বিএনপি’র আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা খুররম খাঁন চৌধুরী ও তাঁর আপন ভাতিজা তথ্য ও প্রযুক্তিবিদ (লন্ডন) ইয়াসের খাঁন চৌধুরী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এছাড়া মালয়েশিয়া বিএনপি’র প্রচার-প্রকাশনা সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় ফোরাম মালয়েশিয়া শাখার সভাপতি সাবেক ছাত্রদল নেতা এমডি মামুন বিন আব্দুল মান্নান মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বিএনপি নেতাকর্মীরা স্ব-স্ব যোগ্য প্রার্থী মনে করে বিএনপি’র মনোনয়ন লড়াই চালিয়ে যাচ্ছেন। তবে দলের হাইকমান্ড যাকেই মনোনয়ন প্রদান করবেন তার হয়েই সকলেই ধানের শীষের বিজয় সুনিশ্চিত করবেন বলে জানান মনোনয়ন প্রত্যাশীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই