তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সম্পাদকদের সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক

সম্পাদকদের সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানে দেশের সংবাদপত্রের সম্পাদকদের সহযোগিতা চেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ (শুক্রবার) বিকেলে গুলশানের একটি হোটেলে আয়োজিত ‘সম্পাদকদের সঙ্গে মতবিনিময়' অনুষ্ঠানে ঐক্যফ্রন্টের নেতারা এ সহযোগিতা চান।

পরে ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য যেসব সহযোগিতা দরকার, তার সবই সম্পাদকদের কাছে চাওয়া হয়েছে। মতবিনিময় শেষে ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন,বিকেল তিনটা থেকে সন্ধ্যা ছয়টি পর্যন্ত তিন ঘণ্টা সম্পাদকদের সঙ্গে বৈঠক হয়েছে। এটি একটি মূল্যবান সভা ছিল। কেননা তাঁরা (সম্পাদকেরা) বিভিন্ন ব্যাপারে মতামত দিয়েছেন। আমাদেরও দৃষ্টি আকর্ষণ করেছেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য আমাদের কাছ থেকে তাঁরা কী আশা করেন, তা জানতে চেয়েছেন।

গণফোরাম সভাপতি ড. কামাল আরও বলেন,সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য সরকারের যেমন কর্তব্য আছে, আমরা যারা বিরোধী রাজনৈতিক শক্তি আছি, যারা নির্বাচন করতে যাচ্ছি, তাদেরও কর্তব্য আছে। দলগুলোকে পরিবেশ রক্ষা করতে হবে যেন নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হয়। সম্পাদকদের সঙ্গে আমাদের আলোচনার উদ্দেশ্য ছিল অতীতের অভিজ্ঞতার আলোকে কী কী জিনিস দেখেছেন। সম্পাদকেরা মনে করেন এবার আমাদের (ঐক্যফ্রন্ট) বিরত থাকতে হবে, সবাইকে সক্রিয়ভাবে চেষ্টা করতে হবে যেন জনগণ সত্যিকার অর্থে নির্ভয়ে স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারে।

মতবিনিময় সভায় সম্পাদকদের মধ্যে ছিলেন ‘নিউজ টুডে’র রিয়াজ আহমেদ,প্রথম আলো’র মতিউর রহমান, মানবজমিন–এর মতিউর রহমান চৌধুরী, নিউ এজ–এর নুরুল কবীর, ঢাকা ট্রিবিউন–এর র জাফর সোবহান,আমাদের নতুন সময়–এর নাঈমুল ইসলাম খান, অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ২৪ডটকম–এর তৌফিক ইমরোজ খালিদী, সাপ্তাহিক–এর সম্পাদক গোলাম মর্তুজা প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই