তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ফাহিমা তার কন্যা সন্তানের স্বিকৃতি চায়

ভালুকার ফাহিমা তার কন্যা সন্তানের স্বিকৃতি চায়
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
ভালুকা উপজেলার ৯ নং কাচিনা ইউনিয়নের পালগাঁও গ্রামের ফালু শেখের কিশোরী কন্যা ফাহিমা আক্তার (১৫) তার অবৈধ কন্যা সন্তানের সামাজিক স্বিকৃতি চায়।

একই গ্রামের প্রতিবেশী সূর্যত আলীর পুত্র, ২ সন্তানের জনক ইব্রাহীম (৩০) বিয়ে করার প্রলোবন দিয়ে অবৈধ সম্পর্ক স্থাপন করে দির্ঘ দিন ধরে ফাহিমার সাথে দৈহিক মেলামেশা করে আসছিল। এর এক পর্যায়ে ফাহিমা তাকে বিয়ে করার চাপ দিলে ইব্রাহীম তালবাহানা করে ঘটনাটি এরিয়ে যায়। গত ৫ ডিসেম্বর রাতে পিত্রালয়ে ফাহিমা একটি কন্যা সন্তান জন্ম দেয়। বিষয়টি প্রতিবেশীরা ঐ গ্রামের ইউপি সদস্য আব্দুল লতিফকে অবহিত করলে লতিফ ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন কে জানায়। লিটন বাদিনীর একটি লিখিত অভিযোগ দেয়ার জন্য মেম্বার কে পরামর্শ দেন। বর্তমানে বিষয়টি ৮০ হাজার টাকার বিনিময়ে অপোষ মিমাংশা করেছেন বলে এলাকায় ইব্রাহীম প্রচারনা চালিয়ে যাচ্ছে।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান ঘটনার সত্বতা স্বীকার করে বলেন অভিযোগ নিয়ে আসলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনা সম্পর্কে জানতে গেলে বাড়িটি তালাবদ্ধ থাকায় ইব্রাহীমের বক্তব্য পাওয়া যায়নি। প্রকাশ থাকে যে, ঘটনার নায়ক ইব্রাহীম ১ স্ত্রীর স্বামী ও ২ সন্তানের জনক। এ ঘটনায় প্রতিবেশীদের মাঝে চাপা উত্তেজনা বিরাজ করছে।#





 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই