তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ২৩ বিএনপির নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

গফরগাঁওয়ে ২৩ বিএনপির নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
কেন্দ্রীয় তৃণমূলদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল ফাত্তাহ খান এবং পাঁচবাগ ইউনিয়ন বিএনপি ও যুবদল ও ছাত্রদলের ২৩জন নেতাকর্মীর বিরুদ্ধে ময়মনসিংহের গফরগাঁও পাগলা থানায় মামলা দায়ের করা হয়েছে।শুক্রবার রাতে স্থানীয় আওয়ামীলী নেতা রুবেল মিয়া বাদী হয়ে এ মামলা দায়ের করেন।এ ছাড়াও মামলায় আরও অঞ্জাতনামা ১৫/২০ জনকে আসামী করা হয়েছে।

মামলায় অভিযোগে জানা যায়, উপজেলার পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচূড়া গ্রামে লাজিম সরকার মোড় হতে পালেরবাজার যাওয়া সড়কে গত বৃহস্পতিবার রাত অনুমান ৯ টায় দিকে ঐক্যফ্রন্টের প্রার্থী এলডিপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান এস. এম মোরশেদের ধানের শীষ প্রতিকের নির্বাচনী প্রচারণা ও মিছিল করে উস্কানিমূলক বক্তব্যদানের সময় সড়কে যান চলাচলে বিঘ্ন ঘটে।এতে লোকজনদের ভোগান্তির প্রতিবাদ জানায় স্থানীয় আওয়ামীলীগ নেতা রুবেল, নিজাম উদ্দিন, বাচ্চু।তাতে ক্ষিপ্ত হয়ে এলডিপি ও বিএনপি সমর্থকরা তাদের মারপিট করে গুরুতর আহত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই