তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে মহান বিজয় দিবস পালিত

রায়গঞ্জে মহান বিজয় দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে রায়গঞ্জে মহাসমারোহে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল - ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হওয়ার পর সূর্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সরকারি, বে-সরকারি ও স্বায়ত্বশাষিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান  ও ব্যাক্তি মালিকাধীন ভবন এবং বাণিজ্যিক প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা উত্তোলন, উপজেলা সদরের ধানগড়া মডেল হাইস্কুল মাঠে পুলিশ আনসার, ভিডিপি, রোভার স্কাউট, গালর্স গাইড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ এবং শরীরচর্চা বিষয়ক ক্রীড়া প্রদর্শন, মহিলাদের বালিশ বদল প্রতিযোগিতা। শহীদ পরিবার, মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন।

বাদ জোহর  অনুষ্ঠিত হয় জাতির শান্তি সমৃদ্ধি এবং অমর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মসজিদ মন্দিরে বিশেষ প্রার্থনা। বিকালে ধানগড়া হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয় উপজেলা পরিষদ একাদশ বনাম  মুক্তিযোদ্ধা ও সূধিজন একাদশের ফুটবল প্রতিযোগিতা। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীমুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ডিজিটাল প্রযুক্তির সর্বজনীন ব্যবহার ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা।

স্থানীয় এমপি আলহাজ্ব ম ম আমজাদ হোসেন মিলন প্রধান অতিথি, মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক রেজাউল করিম তালুকদার, ডেপুটি কমান্ডার আব্দুল বাতেন, গাজী আলী আশরাফ ও পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান বিশেষ অতিথি হিসাবে আলোচনায় অংশ গ্রহন করেন। সবশেষে সন্ধ্যায় উপজেলা শিল্পকলা একাডেমীর নেতৃত্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রামান্য চিত্র প্রদর্শন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই