তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিভিন্ন কর্মসুচির মাধ্যমে মহান বিজয় দিবস পালিত

ভালুকায় বিভিন্ন কর্মসুচির মাধ্যমে মহান বিজয় দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
ভালুকায় রবিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৬ই ডিসেম্বর ৪৮তম মহান বিজয় দিবস বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে পালিত হয়েছে। সকালে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্তরে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের অনুষ্ঠানমালার সুচনা হয়। পরে স্মৃতিসৌধে উপজেলা প্রশাসন ,মুক্তিযোদ্ধা সংসদ,বিভিন্ন রাজনৈতিক দল,সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পুস্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯টায় স্থানীয় ভালুকা সরকারী ডিগ্রি কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তোলন,স্কুল কলেজের শিক্ষার্থীদের কুচকাওয়াজ,শারিরীক কসরত,মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন.ভালুকা উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল,আ’লীগের এমপি প্রার্থী কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু,ভালুকা পৌর মেয়র ডা.একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি,ভালুকা সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ,ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ ফিরোজ তালুকাদার, আনিছুর রহমান খান রিপন,ইজাদুল হক পারুল উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই