তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সিআইডি’র ভুয়া সদস্য আটক

রাণীনগরে সিআইডি’র ভুয়া সদস্য আটক
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগরে আবু বক্কর সিদ্দিক (২৪) নামের সিআইডি’র এক ভুয়া সদস্যকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। ঘটনাস্থল থেকে আটক আবু বক্কর সিদ্দিককে থানায় আনলে সাংবাদিকরা তার ছবি তুলতে চাইলে আইন লঙ্ঘন হবে মর্মে এস আই শহিদুল ইসলাম ছবি তুলতে দেয়নি।

জানা গেছে, নওগাঁ জেলা সদরের বিল ভবানীপুর গ্রামের শাজাহান আলীর ছেলে আটক আবু বক্কর সিদ্দিক সোমবার বিকেলে উপজেলার বেতগাড়ী বাজারে গিয়ে স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মীদের নামের তালিকা ও ফোন নাম্বার সংগ্রহ করতে থাকে এবং বিভিন্ন দোকানদারদের সাথে অশালীন আচরণ করে। এসময় স্থানীয়রা তার পরিচয় জানতে চাইলে তিনি নিজেকে সিআইডি’র অফিসার হিসেবে পরিচয় দেন। এক পর্যায় তার কাজ শেষে বাইসাইকেল যোগে বাজার থেকে বের হবার সময় লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে স্থানীয় গোনা ইউনিয়ন পরিষদের কক্ষে নিয়ে যাওয়া হয়। সেখানেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে সিআইডি’র সদস্য বলে দাবি করেন। তবে কোন পরিচয়পত্র দেখাতে না পারায় জনতার প্রবল চাপের মুখে তিনি তার আসল পরিচয় প্রকাশ করেন। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে বলে গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান জানান।

রাণীনগর থানার এসআই মাবুদুর রহমান বলেন, খবর পেয়ে গোনা ইউনিয়ন পরিষদ থেকে আবু বক্কর সিদ্দিককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই