তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন

ভালুকায় সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন, স্বারকলিপি
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহনা টিভির ভালুকা প্রতিনিধি এস এম শাহজাহান সেলিমের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে  ভালুকা প্রেস ক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের সামনে মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। পরে সাংবাদিকদের পক্ষ হতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি স্বারকলিপি প্রদান করা হয়।

২৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে মানব বন্ধন কর্মসূচীতে অংশনেয়া সাংবাদিকরা পেশাগত দায়িত্বপালন কালে নিরাপত্তা ও সাংবাদিক এস এম শাহজাহান সেলিমের উপর হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান মানিক, প্রেসক্লাব সিনিয়র সহ সভাপতি আতাউর রহমান তরফদার, সহ সভাপতি এম এ ছামাদ মিয়া, সাধারণ সম্পাদক ফিরোজ খান, ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আউয়াল ঢালী ,কামরুল হাসান পাঠান, সাংবাদিক মোখলেছুর রহমান মনির, হাদিকুর রহমান হাদিছ, আলমগীর হোসেন, এম আক্কাছ মিয়া,শাহাব উদ্দীন, শফিকুল ইসলাম সবুজ, জাহিদ হাসান, রফিকুল ইসলাম রফিক, মুনির খান,কামরুল আরেফীন, জহিরুল ইসলাম জুয়েল, কামরুল এহেসান চন্দন,এম এ সবুর, রফিকুল ইসলাম, এস এম জাহাঙ্গীর আলম, আশিকুর রহমান শ্রাবণ, শফিউল্লাহ আনসারী, সাইফুল ইসলাম, ইতি শিকদার, হুমায়ূন কবির, আজমল হোসেন, আরিফ আহম্মেদ, আশাদুজ্জামান সুমন, লিমা আক্তারসহ ভালুকায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মী ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীরা। ।

উল্লেখ্য ২৫ ডিসেম্বর বিকালে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় মহাজোট মনোনীত নৌকা সমর্থক ও ঔক্যফ্রন্ট মনোনীত ধানেরশীষ সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালনের সময় একদল সন্ত্রাসী মোহনা টিভির ভালুকা প্রতিনিধি এস এম শাহজাহান সেলিমকে বেদরক পিটিয়ে মাথা ফাটিয়ে হাত ভেঙ্গে গুরতর আহত করে। তাকে প্রথমে ভালুকা ও পরে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ সময় বিভিন্ন মিডিয়ায় কর্মরত আরও কয়েকজন সাংবাদিক লাঞ্ছিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই