তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপির প্রার্থী সমাবেশ করতে পারেননি

নান্দাইলে বিএনপির প্রার্থী সমাবেশ করতে পারেননি
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে বিএনপি প্রার্থী খুররম খান চৌধুরী রিটানিং কর্মকর্তার অনুমতি পেয়েও পূর্বনির্ধারিত সমাবেশ করতে পারেননি বলে অভিযোগ করেছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলার চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ে তিনি এই সমাবেশ করার কথা ছিল।

জানা গেছে, নান্দাইল আসনের বিএনপি প্রার্থী খুররম খান চৌধুরীর সর্বশেষ পূর্বনির্ধারিত সমাবেশ ছিল উপজেলার চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নাসের খান চৌধরী জানান, গত ২৩ ডিসেম্বর রিটানির্ং কর্মকর্তা আমাদেরকে সমাবেশ আয়োজনের অনুমতি দিয়েছেন। কিন্তু উপজেলা শ্রমি লীগের লোকজন বৃহস্পতিবার সকাল থেকে মাঠ দখল করে রাখায় বিএনপি সেখানে সমাবেশ করতে পারেনি।

বিকাল ৪টার দিকে গিয়ে দেখাযায়, বিদ্যালয়ের মাঠে কয়েকশ সিএনজি চালিত অটোরিকশা ও ইজিবাইক দাড়িয়ে রয়েছে। মাঠের উত্তর পার্শে মঞ্চ নির্মাণ করে বক্তব্য রাখছেন উপজেলা শ্রমিক লীগ নেতা একেএম গোলাম মোস্তফা সরকার। পরে ওই মঞ্চে বক্তব্য রাখেন আওয়ামী লীগ প্রার্থী মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। খোঁজ নিয়ে জানা যায়, বিএনপি প্রার্থী খুররম খান চৌধুরী সদর থেকে ১০ কিলোমিটার দূরে কানুরামপুর এলাকায় অবস্থিত নির্বাচনী কার্যালয়ের সামনে ছোটখাট একটি সমাবেশ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই