তারিখ : ১৯ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মুভিবাংলা টেলিভিশনের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকীর পালিত

ভালুকায় মুভিবাংলা টেলিভিশনের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকীর পালিত
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
বর্ণিল আয়োজনে ময়মনসিংহের ভালুকায় মুভিবাংলা টেলিভিশনের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার (৬ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্তর হতে একটি বর্ণঢ্য র‌্যালী  পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুিক্তযোদ্ধের চেতনায় ভালুকা প্রেসক্লাবে গিয়ে কেক কাটা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

এ সময় মুভিবাংলা টেলিভিশনের প্রতিনিধি আশিকুর রহমান শ্রাবনের সভাপতিত্বে আলোচনা করেন, মুিক্তযোদ্ধের চেতনায় ভালুকা প্রেসক্লাব সভাপতি এ.বি.এম জিয়া উদ্দিন বাসার. সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, মহিলা সম্পাদক মর্জিনা মনি,দপ্তর সম্পাদক আসাদুজ্জামাল জামাল, ভালুকা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফিরুজ আহম্মেদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাধারণ সম্পাদক লামিয়া খানম. উপজেলা সন্তান কামান্ড আহবায়ক সাদিকুর রহমান তালুকদার,বৈশাখী টিভির প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েল, রিপোর্টারস ক্লাবের সাধারণ সমম্পাদক জুয়েল, সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সংবাদিকগন ।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার নির্বাহী সদস্য মুক্তা বেগম, উপজেলা শাখার সভাপতি কাজি জাহাঙ্গীর আলম সরকার. বাংলা টিভির প্রতিনিধি খোরশেদ আলম জীবন, কিউটিভির বদিউল আলম শিপন, ছাত্রলীগ উপ-সম্পাদিকা রোজি আক্তার, আলিফ টিভির এস.এম সুজন খান, এসটিভি বাংলার শরীফ হোসেনসহ   র‌্যালীতে  বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও এ্যাপোলো ইনষ্টিটিউট কলেজের ছাত্র/ছাত্রী অভিবাবকগন অংশ নেন । পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সমাপ্তি ঘটে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই