তারিখ : ১০ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ডাকাতের ছুরিকাঘাতে নিহত ১ আহত ৫

রাণীনগরে ডাকাতের ছুরিকাঘাতে নিহত ১ আহত ৫
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
নওগাঁর রাণীনগর উপজেলার আমগ্রামের একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের ছুরিকাঘাতে মোফাজ্জল হোসেন (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই পরিবারের আরও ৫ জন আহত হয়েছে। সোমবার দিবাগত রাতে এই ঘটনাটি ঘটেছে । নিহত মোফাজ্জল হোসেন ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, ওই রাতে উপজেলার কালিগ্রাম ইউনিয়নের আমগ্রামে মুজিবুর রহমান আকন্দের বাড়িতে ১৫-২০জন স্বসস্ত্র ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে প্রবেশ করে। এসময় ডাকাতদের উপস্থিতি টের পেয়ে পরিবারের সদস্যরা চিৎকার করে বাধা দিলে ডাকাতদলের সদস্যরা তাদেরকে এলোপাতারি ছুরিকাঘাত করে। এসময় পাশের বাড়ি থেকে মুজিবুর রহমানের ভাগিনা ছুটে আসলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই মোফাজ্জল হোসেন মারা যায়। এসময় বাড়ির কর্তা মুজিবুর রহমানসহ আরও ৫ জন আহত হয়। পরে ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকা লুট করে নিয়ে পালিয়ে যায়।

নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাত সদস্যদের গ্রেফতার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই