তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে বাঘ আতঙ্ক,প্রশাসনের আটক চেষ্টা

ফুলপুরে বাঘ আতঙ্ক,প্রশাসনের আটক চেষ্টা
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
ময়মনসিংহের ফুলপুরের সাহাপুর মনকান্দা গ্রামের একটি জঙ্গলে বুধবার বাঘের সন্ধান পাওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। উপজেলা প্রশাসন থেকে বাঘটিকে না মারার জন্য মাইকিং করে আটকের চেষ্টা করছেন।

জানা যায়, উপজেলার পয়ারী ইউনিয়নের সাহাপুর মনকান্দা গ্রামের দীরেন্দ্র চন্দ্রের ছেলে মলয় দত্ত বুধবার সকালে গরু নিয়ে মাঠে গিয়ে জঙ্গলের পাশে একটি বাঘে কুকুরকে ধাওয়া করতে দেখেন। তিনি চিৎকার করলে এলাকার লোকজন ছুটে এসে ভীড় জমান। বাঘটি একটি গাছে দীর্ঘক্ষণ বসে থাকার পর জঙ্গলের গর্তে লুকিয়ে পড়ে। এরপর থেকেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন জঙ্গলের চারিদিক ঘেরাও করে বাঘটিকে মারার চেষ্টা করেন।

খবর পেয়ে উপজেলা প্রশাসন থেকে বাঘটিকে না মারার জন্য মাইকিং করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী ফুলপুর থানা পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকাবাসির ধারণা ভারতের গারো পাহাড় থেকে পথ হারিয়ে বাঘটি লোকালয়ে চলে এসেছে। বিকেলে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী জানান, বন বিভাগের লোকজনসহ বাঘটিকে ধরতে গেছেন। রিপোর্ট লেখা পর্যন্ত তা আটক করা সম্ভব হয়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই