তারিখ : ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ‘এ’প্লাস ক্যাম্পেইন এডভোকেসী সভা অনুষ্ঠিত

নান্দাইলে জাতীয় ভিটামিন ‘এ’প্লাস ক্যাম্পেইন এডভোকেসী সভা অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা হাসপাতালে সোমবার (১৪ই জানুয়ারী) জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এডভোকেসী সভা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার অনুপম ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

স্বাস্থ্যবিভাগের স্টাফ আব্দুর রাশিদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশগ্রহন করেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডা. আব্দুল মোতালিব, ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, মো. সোহরাব উদ্দিন, আবুল কালাম মন্ডল, ইমাম সমিতির সভাপতি মোমতাজন মাহমুদ, সিনিয়র সাংবাদিক এনামূল হক বাবুল, আলম ফরাজী, রমেশ কুমার পার্থ, শামছ-ই-তাবরীজ রায়হান, সাব-ইন্সপেক্টর নান্দাইল থানা মো. লিটন মিয়া, নান্দাইল স্যানিটেরী সহকারী ইন্সপেক্টর সোহাগ আকন্দ প্রমুখ।

আগামী শনিবার নান্দাইল উপজেলায় ২৮৮টি কেন্দ্রের মাধ্যমে ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুকে ১টি করে লাল রঙের এবং ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের ১টি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম বলেন, ভিটামিন এ খাওয়ান শিশু মৃত্যুর ঝুঁকি কমান। তিনি গণপ্রতিনিধি সহ সকলকে এই সরকারী কর্মসূচী বাস্তবায়নে এগিয়ে আসার আহ্বান জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই