তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

নওগাঁ পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু,সড়ক অবরোধ করে পিকনিকের ৩টি বাস ভাংচুর
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
নওগাঁর পাশ্ববর্তি সান্তাহারে এক অজ্ঞাত বাসের ধাক্কায় জিয়াউল হক জিয়া (৩৫) নামের এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সে নওগাঁ সদর উপজেলার চক আবদাল গ্রামের আবু তালেবের ছেলে। সান্তাহার-নওগাঁ বাইপাস সড়কের পালকি কমিউনিটি সেন্টারের সামনে এঘটনা ঘটেছে।

এসময় স্থানীয় জনতা সড়ক অবরোধ করে যানচলাচল বন্ধ করে দেয়। এঘটনার কিছুক্ষণ পর তিলকপুর থেকে রাজশাহীগামী মাদ্রাসা ছাত্র-ছাত্রীদের পিকনিকের ৩টি বাস ভাংচুর করেছে বিক্ষুদ্ধ জনতারা। এসময় বাসে থাকা ছাত্র-ছাত্রীদের কান্না-কাটি ও এদিক সেদিক ছোটাছুটি করতে থাকে। পরে পুলিশের উপস্থিতে পরিস্থিতি শান্ত হলে রাস্তা দিয়ে যানবাহন চলাচল শুরু হয়।

স্থানীয় সূত্রে জানা, প্রতিদিনের ন্যায় সোমবার জিয়া বাড়ি থেকে বের হয়ে সাইকের যোগে সান্তাহারের ইছামতি অটোরাইস মিলে কাজের উদ্যেশ্যে যাওয়ার পথে উল্লেখিত স্থান পৌছলে পিছন থেকে এক অজ্ঞাত বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধারের পর তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে বাস ভাংচুরের ঘটনায় বগুড়া বাস মালিক গ্রুপের পক্ষ থেকে থানায় অপর একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

অপরদিকে জেলার মান্দায় হুমায়রা খাতুন (৭) নামে বেবী শ্রেনীর এক মাদ্রাসার শিক্ষার্থী ভটভটির চাপায় নিহত হয়েছে। সে উপজেলার গনেশপুর ইউনিয়নের পারইল গ্রামের নজরুল ইসলামের ছেলে। পৃথক ঘটনাগুলো ঘটেছে সোমবার ।নওগাঁ সদর মডেল থানার ওসি আব্দুল হাই ও মান্দা থানার ওসি মোজাফফর হোসেন পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#





 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই