তারিখ : ১৭ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ‘বিগেস্ট এইচআর মিট’ অনুষ্ঠিত

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ‘বিগেস্ট এইচআর মিট’ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে মানবসম্পদ দক্ষতা উন্নয়ন বিষয়ক সেমিনার ‘দ্য বিগেস্ট এইচআর মিট-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার দেশের স্বনামধন্য পাঁচটি প্রতিষ্ঠানের অভিজ্ঞ মানবসম্পদ ব্যবস্থাপকদের অশংগ্রহনে ক্যারিয়ার ক্লাবের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে দিনব্যাপী এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে রিসোর্স পারসোন হিসেবে উপস্থিত ছিলেন শেখ কামাল হোসেন (এজিএম এইচআর) মেঘনা নিট কম্পোজিট লিমিটেড, রাশেদুল হাসনাত (এইচআর ও ওয়েলফেয়ার) পারফেটি ভ্যান মেলে বিডি প্রাইভেট লিমিটেড, মো. হুমায়ুন রাশিদ (এইচআর ম্যানেজার) কনফিডেন্স গ্রুপ, কাইয়ুম ইসলাম সোহেল (এইচআর ম্যানেজার) প্রাণ আরএফএল গ্রুপ ও মো. তাসবির রাজিব (এইচআর ম্যানেজার) সিটি গ্রুপ লিমিটেড। স্বাগত বক্তব্য দেন ক্যারিয়ার ক্লাবের সভাপতি অমিত হাসান রনি। সঞ্চালনায় ছিলেন আবু আনাস রিপন ও রাফিয়া ইসলাম ভাবনা।

সেমিনারে আলোচকগণ চাকরি প্রত্যাশীদের দক্ষতা উন্নয়ন বিষয়ক বিভিন্ন দিকনির্দেশনা প্রদানসহ চাকরী প্রার্থীদের কাছ থেকে নিয়োগদাতার প্রত্যাশা পূরণে; গোল সেটিং এন্ড ক্যারিয়ার প্লানিং, আর্ট অব সেলিং ইয়োরসেলফ, এক্সপেকটেশন গ্যাপ, ইন্টারভিউ স্কিল, লিডারশিপ, অনলাইন নেটওয়ার্কিং ও সিভি রাইটিং এর উপর আলোচনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই