তারিখ : ১৬ জুন ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আইজিপি কাপ কাবাডি ফাইনাল অনুষ্ঠিত

নওগাঁয় আইজিপি কাপ কাবাডি আন্ত:ইউনিয়ন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
দেশের যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে ও হারিয়ে যাওয়া গ্রামীন ঐতিহ্যবাহী খেলা কাবাডিকে নতুন করে নতুন প্রজন্মের কাছে তুলে ধরার লক্ষে সারা দেশে শুরু হয়েছে আইজিপি কাপ কাবাডি আন্ত:ইউনিয়ন টুর্নামেন্ট।

এরই ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগর থানা পুলিশের উদ্যোগে সোমবার বিকেলে আইজিপি কাপ কাবাডি আন্ত:ইউনিয়ন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার আল আমিন দাখিল মাদ্রাসা মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন ৩০-২২ পয়েন্টে কালিগ্রাম ইউনিয়নকে হারিয়ে বিজয়ী হয়। পরে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান। এসময় মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হারুনুর রশিদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে উপজেলার ৮টি ইউনিয়ন অংশগ্রহণ করে। ২৩ মার্চ থেকে এই টুর্নামেন্ট শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন, যুব সমাজকে মাদক ও নানা অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রাখার একমাত্র মাধ্যম হলো খেলাধূলা। কারণ খেলাধূলা একজন মানুষের মন ও শরীরকে সতেজ রাখে। আর দিন দিন আমাদের দেশের অনেক ঐতিহ্যবাহী খেলা হারিয়ে যেতে বসেছে। যুব সমাজ ও নতুন প্রজন্মের কাছে এই সব হারিয়ে যাওয়া গ্রামীণ ঐতিহ্যবাহীকে নতুন করে পৌছে দেওয়ার লক্ষে আমাদের আইজিপি স্যার দেশব্যাপী এই কাবাডি টুর্নামেন্টের আয়োজন করেছেন।

স্যারের লক্ষ্য এই টুর্নামেন্টের মাধ্যমে প্রত্যন্ত গ্রাম এলাকার অনেক মেধাবী খেলোয়াররা জাতীয় পর্যায়ে উঠে আসবে। আর যুব সমাজকে মাদক ও নানা রকমের অনৈতিক কর্মকান্ড থেকে দূরে রাখার লক্ষ্যে খেলার প্রতি তাদের আকর্ষন বৃদ্ধি করাই মূলত এই টুর্নামেন্টের মূল উদ্দেশ্য। তাই আমরা সবাই বেশি বেশি করে খেলাধূলা করবো, নিজেকে এবং অন্যদেরকেও খেলাধূলার প্রতি আগ্রহী করে তুলবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই