তারিখ : ২০ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৩শত ৪০ পিস ইয়াবা উদ্ধার,আটক-২

ভালুকায় ৩শত ৪০ পিস ইয়াবা উদ্ধার,আটক-২
[ভালুকা ডট কম : ১৩ এপ্রিল]
ভালুকা মডেল থানা পুলিশ দুদিনে ভালুকা উপজেলার দুই এলাকা থেকে তিনশত ৪০পিচ ইয়াবা টেবলেটসহ দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

থানা সুত্রে জানাযায়, ঘটনার সময়  গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ নিসিন্দা বাশার স্পিনিং মিল সংলগ্ন এলাকার আবুল হোসেনের বাড়িতে অভিযান আবুল হোসেনের পুত্র আল আমিন(৩০) কে  আটক করে। পরে তাঁর থাকার ঘর তল্লাশি করে একশত ৬৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এ সময় অপর দিকে পুলিশ  শুক্রবার রাতে জামিরদিয়া দক্ষিন পাড়া গ্রামে অভিযান চালিয়ে আবু রায়হান নামে এক মাদক ব্যাবসায়ীকে ১শত ৭৬ পিস ইয়াবা সহ আটক করে। পুলিশ বাদী হলে তাদের দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ।ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ভালুকায় মাদক ও সন্ত্রাশীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই