তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে সুদের একশ টাকার জন্য হত্যা

গফরগাঁওয়ে সুদের একশ টাকার জন্য হত্যা
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় সুদের একশ টাকা নিয়ে আজিজুল হক(৬৫)নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে রোববার সকালে উপজেলার গফরগাঁও ইউনিয়নের জয়নাকান্দা গ্রামে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়,জয়নাকান্দা গ্রামের বৃদ্ধ আজিজুল হকের মেয়ের জামাতা ফরিদ মিয়া প্রায় দুই বছর আগে একই গ্রামের লালু  মিয়ার কাছ থেকে সুদ দেওয়ার কথা বলে এক হাজার টাকা ঋন নেয়।দেড় বছর পর এক‘শ টাকা কম দিয়ে লালুকে সুদসহ আসল টাকা পরিশোধ করেন ফরিদ মিয়া।সুদের বকেয়া এক‘শ টাকা পরিশোধের জন্য ফরিদকে দীর্ঘদিন যাবত চাপ সৃষ্টি করে আসছিল লালু মিয়া।

পহেলা বৈশাখ ফরিদ ছুটি নিয়ে বাড়ি এসেছে এখবর শুনে লালু মিয়া ও তার বন্ধু সোহাগ ফরিদের বাড়িতে যায় এবং সুদের এক‘শ টাকার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ করে।এসময় ফরিদের শশুর আজিজুল হক এগিয়ে এসে লালু ও সোহাগকে গালিগালাজ না করার জন্য নিষেধ করেন।এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আজিজুল হককে এলোপাথারী কিল ঘুষ মারে লালু ও সোহাগ।এতে আজিজুল হক মাটিতে লুটিয়ে পড়ে।বাড়ির লোকজনের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আজিজুলকে গফরগাঁও উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান,লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।মামলা দায়ের প্রস্তুতি চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই