তারিখ : ২০ জুলাই ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে এক ব্যক্তি আটক

ভালুকায় শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে এক ব্যক্তি আটক
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
বুধবার সন্ধ্যায় ভালুকা উপজেলার ধামশুর গ্রামের বিদ্যুৎ চন্দ্র বর্মণের মেয়ে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হেমেন্ত চন্দ্র মন্ডল (৫২)এক জেলেকে ভালুকা মডেল থানা পুলিশ আটক করেছে ।

স্থানীয় সূত্রে জানাযায়, ধামশুর গ্রামের বিদ্যুৎ চন্দ্র বর্মণের মেয়ে ধামশুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী ওই এলাকার নিতাই চন্দ্র মন্ডলের ছেলে হেমেন্ত চন্দ্র মন্ডল (৫২) মিথ্যা লোভ দেখিয়ে তার বসত ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ছাত্রীর চিৎকার চেঁচামেচিতে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে থানায় খবর দেয়। পরে পুলিশ ওই ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাজহারুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে ওই জেলেকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই