তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হরিসভা মন্দিরে এমপি ধনু-কে সংবর্ধনা

ভালুকায় হরিসভা মন্দিরে এমপি ধনু-কে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
স্থানীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনুকে ভালুকায় কেন্দ্রীয় হরিসভা মন্দিরের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। আজ বিকালে মন্দির প্রাঙ্গনে আয়োজিত সংবর্ধনা সভায় মন্দির কমিটির সভাপতি অজিত বনিকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা বেগম, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক এডভোকেট তপু গোপাল ঘোষ, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক ওমর হায়াত খান নঈম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন, ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ফজলুল আমীন লিটন ও জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার সহ সভাপতি মোস্তফা কামাল খান। অনুষ্ঠান পরিচালনা করেন মন্দির কমিটির সদস্য স্বপন বনিক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমাদের মহান মুক্তিযোদ্ধে ধর্ম-বর্ণ নির্বিশেষে অংশ নিয়ে দেশ স্বাধীন করে অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠিত করেছে। কাজেই এই অসাম্প্রদায়িক চেতনাকে যেকোন মূল্যে আমাদের দেশে অব্যাহত রাখতে হবে। তিনি আরো বলেন, সকল ধর্মের মানুষের সমঅধিকারের ভিত্তিতে আমাদের কে সামাজিক অবস্থান নিশ্চিত করতে হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই