তারিখ : ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নারী দেহের কঙ্কাল উদ্ধার

কালিয়াকৈরে নারী দেহের কঙ্কাল উদ্ধার
[ভালুকা ডট কম : ০৮ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের বান্ধাবাড়ি এলাকা থেকে বুধবার  লৌহ জং নদীর তীর থেকে  এক নারী দেহের কঙ্কাল উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।ধারনা করা হচ্ছে কঙ্কালটি উপজেলা বান্ধাবাড়ি এলাকার মৃত আনর আলীর স্ত্রী জরিনা বেগম (৬৫)এর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নিহত জরিনা বেগমের বাড়ির  ৩০০ গজ পূর্ব দিকে  লেবু বাগানের  পাশে লৌহ জং নদীর তীরে একটি কঙ্কাল দেখতে পান তার  মেয়ে। পরে  পুলিশ খবর পেয়ে  নিহতের লাশ উদ্ধার করে। সেখান থেকে তার পরণের কাপড়, একটি সপিং ব্যাগ ও এক জোড়া জুতা উদ্ধার করা হয়। পরিবারের লোকজন জানায়, গত ৩০ এপ্রিল তিনি পাশের গ্রামে এক কবিরাজের বাড়ি যান। এরপর থেকে তিনি নিখোজ রয়েছেন । অনেক খোজাখুজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে  থানায় একটি মিচিং ডায়েরী করা হয়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান (১) বলেন, জরিনা বেগমের পরিবারে দাবী এটা তাদের  হারিয়ে যাওয়া জরিনা বেগমের লাশ। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। উদ্ধার হওয়া কঙ্কালটি অনেক দিন পুরোনো তবে ডিএনএ টেষ্টের পর প্রকৃত ভাবে  জানাযাবে মূলত লাশটি কার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই