তারিখ : ১৯ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল পৌর আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল

ত্রিশাল পৌর আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ১০ মে]
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলকে সুসংগঠিত করতে হবে । সকল ভেদাভেদ ভুলে গিয়ে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে দলের কাজ করতে হবে।  ময়মনসিংহের ত্রিশাল পৌর আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এ কথা বলেন।

বৃহস্প্রতিবার  বিকেলে  উপজেলা ছাত্রলীগের কার্যালয়ে অয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউর রহমান চানুর সভাপতিত্বে ও গোলাম কিবরিয়া মাষ্টারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা আব্দুল হামিদ,উপজেলা আওয়ামীলীগের সদস্য ইকবাল হোসেন,উপজেলা কৃষকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন উজ্জল প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই