তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে ধানের দাম বৃদ্ধির দাবীতে মানববন্ধন

ধামইরহাটে ধানের দাম বৃদ্ধির দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১২ মে]
নওগাঁ ধামইরহাট উপজেলায় মানববন্ধন কর্মসুচী পালন করেছেন স্থানীয় কৃষকরা। রোববার ধান চাষিরা উপজেলা পরিষদের সামনে মানববন্ধন পালন করেন। স্থানীয় সংগঠন মানব সেবার ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করেন তারা। এতে কৃষক ছাড়াও সর্বস্থরের মানুষ অংশ নেয়।

এ সময় চাষিরা বলেন, নতুন বোরো ধান বিক্রি করে উৎপাদন খরচ উঠছেনা। প্রতি মণ ধানে লোকসান হচ্ছে দুই থেকে তিনশ টাকা। অন্যদিকে মওসুমী ব্যবসায়ীরা সিন্ডিকেট করে ধান কেনায় চরম বিপাকে পড়েছেন ধান চাষিরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ধামইরহাট এমএম ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ শহীদুল ইসলাম, ধামইরহাট পৌর কাউন্সিলর মুক্তাদিরুল হক, ধান চাষি আবুল কালাম, মানব সেবার সভাপতি রাসেল মাহমুদ প্রমুখ। এসময় বক্তারা সরকারিভাবে বেঁধে দেয়া দর নিশ্চিত করতে ধানের দাম বৃদ্ধি ও প্রশাসনের নজনদারি বৃদ্ধির দাবি করেছেন ভুক্তভোগীরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই