তারিখ : ২২ মে ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু,আটক ১

ভালুকায় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু,আটক ১
[ভালুকা ডট কম : ১৩ মে]
ভালুকা উপজেলায় ভুল চিকিৎসায় সাপে কাটাঁ এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার রাতে ভালুকা মডেল থানা পুলিশ ওই পল্লী চিকিৎসককে গ্রেপ্তার করে  ।  সোমবার পল্লী চিকিৎসককে আদালতে সোপর্দ করেছে। মৃত ব্যক্তির নাম মমতাজ বেগম (৪৮)। স্বামীর নাম মজিবর রহমান। বাড়ি সখীপুর উপজেলার কালমেঘা গ্রামে।

স্থানীয় বাসিন্দা,পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, রোববার দুপুরে মমতাজ তাঁর স্বামীর বাড়িতে ঘুমিয়ে ছিলেন। ওই সময় বিষধর একটি সাপ মমতাজের বাম পায়ে কামড় দেয়।এই বিষয়টি মমতাজের ছেলের বউ তাঁর মামা স্বশুর কে জানান।পরে আসাদুল তাঁর বড় বোন মমতাজ কে ভালুকা উপজেলার বাটাজোর বাজারের বিসমিল্লাহ মেডিকেল হল নামের একটি পল্লী চিকিৎসকের দোকানে নিয়ে আসেন। সেখানে পল্লী চিকিৎসক মো: সাইফুল ইসলাম সাপের বিষ নামিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ওই রোগীর চিকিৎসা শুরু করেন। ঘন্টা খানেক পর মমতাজের গায়ের রং বদলে যেতে থাকে আর বমি করতে থাকেন।পরে সাইফুল ইসলাম ওই রোগীকে হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।এর পর আসাদুল তাঁর বোন কে নিয়ে সখীপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রওনা দেন। কিছু দূর যেতেই মমতাজের মৃত্যু হয়।

এই ঘটনাটি বাটাজোর বাজারে জানাজানি হলে স্থানীয় বাসিন্দারা সাইফুলকে আটকে রেখে ভালুকা মডেল থানা পুলিশকে জানায়।পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাইফুল ইসলামকে আটক করেন।এই ঘটনায় রাতেই মমতাজের ছোট ভাই আসাদুল বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন।পরে ওই মামলায় পুলিশ সাইফুলকে গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

ভালুকা মডেল থানার এসআই মোকলেছ জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।এই মামলায় আসামি সাইফুলকে আদালতে সোপর্দ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই