তারিখ : ১৯ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ফ্রি মেডিকেল ক্যাম্প নিয়ে প্রতারণা

ভালুকায় ফ্রি মেডিকেল ক্যাম্প নিয়ে প্রতারণা   
[ভালুকা ডট কম : ০৫ জুন]
ভালুকা উপজেলার ১নং উথুরা ইউনিয়নের চামিয়াদি বাজারে ফ্রি মেডিকেল ক্যাম্প এর মাইকিং পোষ্টার দিয়ে ডাঃ রেজাউল করিম এর নামে প্রচারণা চালিয়ে নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে ডাক্তার ব্যতিত নিজেই ব্যবস্থাপনা পত্র দিয়ে আগত রুগিদের নিকট নিন্ম মানের ঔষধ বেশি দামে বিক্রির অভিযোগ করেছে এলাকাবাসী।

জানা যায়, টাঙ্গাইল জেলার ঘটাইল উপজেলার সাগরদির্ঘী গ্রামের সেলিম ষ্টোরের স্বত্বাধীকারী সেলিম আল মামুন মন্ডল এর নেতৃত্বে রেজাউল করিম (৪০) নামে এক যুবক ভূয়া ডাক্তার সেজে সে সম্প্রতি চামিয়াদী বাজারে ঘর ভাড়া নিয়ে ডাক্তার পরিচয় দিয়ে রুগি দেখা শুরু করে। গত সোমবার ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর দিন রেজাউল করিমকে ভূয়া  ডাক্তার হিসেবে  এলাকাবাসীর সন্দেহ হয়। এলাকাবাসী সে এমবিবিএস ডাক্তার কি না চেলেঞ্জ করলে ওই সময় ডাক্তার চেম্বার ফেলে পালিয়ে যায়।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাবেক মেম্বার ইদ্রিস আলী, ইউ.পি মেম্বার হাজী ইউসুফ আলী ও ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিজসহ অনেকেই বলেন ফ্রি মেডিকেল ক্যাম্পের প্রচার পত্রে আমরা সহ এলাকাবাসীর অনেকের নাম থাকলেও কারও সাথে যোগাযোগ না করে প্রচার পত্রে ওই সকল নাম ব্যবহার করেছে। ওই ভূয়া ডাক্তার রুগীদের সাথে প্রতারণা করে আসছে।

অভিযুক্ত ভূয়া ডাক্তার রেজাউল করিম এর মোবাইল ফোনে ফোন দিয়ে সংযোগ না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।# 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই