তারিখ : ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে মানববন্ধন এবং সংবাদ সম্মেলন

গফরগাঁওয়ে মাদক বিক্রেতা ও সেবনকারীদের গ্রেফতারে দাবিতে মানববন্ধন এবং সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৭ জুন]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন বাগবাড়ী গ্রামের মাদক বিক্রেতা ও সেবনকারীদের গ্রেফতারে দাবিতে মানববন্ধন এবং সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী ও আলেম ওলামাগণ। শুক্রবার দুপুরে গফরগাঁও প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ইঞ্জিনিয়ার মোঃ নাছিম সারোয়ার অভিযোগ করে বলেন, লংগাইর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের শাহ আলম ও ফেরদৌস মিয়া দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা সাথে জড়িত। তাদের নেতৃত্বে একদল মাদকসেবীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। এলাকাবাসী মাদক ব্যবসার প্রতিবাদ করলেই মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা এলাকাবাসীকে হুমকি দেয়, মারধর করে। গত ডিসেম্বর মাসে মাদকসেবীরা বাগবাড়ী গ্রামের আশরাফুল আলম (৪৫) এর উপর হামলা করে ক্ষুর ও ডেগার দিয়ে কূপিয়ে গুরুতর আহত করে। গত ৪ জুন, মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে বাজারে যাওয়া পথে ওৎ পেতে থাকা মাদক ব্যবসায়ীরা মধ্য বাগবাড়ী এলাকায় বায়তুর নূর শাহী জামে মসজিদের পাশে গফরগাঁও পৌরশহরের বায়তুস সালাত জামে মসজিদের খতিব মুফতি মাওলানা এনামুল হাসান ওবায়দীকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এলাকাবাসী মুফতি মাওলানা এনামুল হাসান ওবায়দীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় গত বৃহস্পতিবার পাগলা থানায় মামলা দায়ের করা হয়।সংবাদ সম্মেলনে বক্তারা অবিলম্বে বাগবাড়ী গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী শাহ আলম ও ফেরদৌস মিয়াকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সংবাদ সম্মেলন শেষে বাগবাড়ী গ্রামবাসীর উদ্যোগে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে গফরগাঁও প্রেসক্লাব সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাওলানা মিজবাউদ্দিন, ইঞ্জিনিয়ার জহির রায়হান, ইন্তাজ ফকির, রাজিন মাহমুদ, মোঃ ফারুক, মোঃ জিসান, ইঞ্জিনিয়ার আবু সায়েম, ফেরদৌস সরকার, রুহুল আমিন, আঃ বাতেন প্রমূখ।

পাগলা থানার অফিসার ইনর্চাজ মোঃ শাহিনূরজ্জামান খান জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই