তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নবনির্মিত ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন

কালিয়াকৈরে নবনির্মিত ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ জুন]
ভূমি ব্যবস্থাপনায় গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া বাজার এলাকায় গতকাল দুপুরে নবনির্মিত মোথাজুরী ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন করা হয়েছে। এ সময় অফিসটি উদ্বোধন করেন গাজীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

ভূমি অফিস উদ্বোধন করার সময় উপস্থিত ছিলেন- কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইশতিয়াক আহমেদ, ফুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিমসহ ওই ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জনগণ। ভূমি অফিস উদ্বোধন শেষে তারা তিনটি আম গাছ রোপন করেন।

গত ২০১৮ সালের ৮ নভেম্বর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড. আ. ক. ম মোজাম্মেল হক ১৬ লক্ষ টাকা ব্যয়ে এ ইউনিয়ন ভূমি অফিসের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এটি ব্যস্তবায়ন করে উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই