তারিখ : ২১ জুলাই ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্টা বার্ষিকী পালিত

শার্শায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্টা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৩ জুন]
বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে শার্শার নাভারন কলেজ মাঠে শার্শা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে  দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও কেক কেটে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, আওয়ামীলীগের সহ-সভাপতি সালেহ আহম্মাদ মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহারাব হোসেন, বাগআঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোরাদ হোসেন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ডিহি ইউনিয়নের চেয়ারম্যান হোসেন আলী, পুটখালি ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু , নিজাম পুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হায়দার আলী গগন, জেলা আওয়ামী বাস্তহারালীগের সাধারন সম্পাদক আবুল হোসেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু তার বক্তবে বলেন আওয়ামী লীগের ভিতরে যারা কোন্দল সৃষ্টি করছে তাদেরকে দল থেকে বিতাড়িত  করে আগামীতে আওয়ামীলীগের তেগি নেতা কর্মীদেরকে দলের কমিটিতে আনতে হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই