তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইয়াবা ব্যবসায়ীর হাতে যুবক প্রহৃত

নান্দাইলে ইয়াবা ব্যবসায়ীর হাতে যুবক প্রহৃত,৪জনের নামে মামলা দায়ের
[ভালুকা ডট কম : ২৬ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের আচারগাঁও দক্ষিনপাড়া গ্রামের শেখ চাঁনের পুত্র কথিত সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী নাজমুল মিয়ার হাতে একই গ্রামের মো. আবু সিদ্দিক ভূইয়ার পুত্র ইমন (২০) প্রকাশ্য দিবালোকে হামলার শিকার হয়েছে।

নাজমুলের নেতৃত্বে ইকবাল হোসেন, হৃদয় মিয়া সহ অজ্ঞাত ২/৩জন পারিবারিক শত্রুতা ও বিভিন্ন কারনে যুবক ইমনকে প্রকাশ্যে নাজমুলের বাড়ির সামনে রাস্তায় ফেলে ব্যাপক মারধর। একপর্যায়ে রামদা দিয়ে কোপ দিয়ে বাম পায়ের হাটুর নীচে হাড়কাটা রক্তাক্ত মারাত্মক জখম করে। তার অবস্থা অবনতি হওয়ায় নান্দাইল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয় অনুসন্ধানে জানাগেছে এবং আচারগাঁও ইউনিয়নের ইউপি সদস্য মো. মফিজ উদ্দিন জানান, উক্ত নাজমুল স্থানীয়ভাবে একটি সন্ত্রাসী গ্রুপ লালন করে ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত। এতে করে স্থানীয় যুব সম্প্রদায় ইয়াবার প্রতি আসক্ত হয়ে পড়ছে। কেউ প্রতিবাদ করলে তাদের উপর সরাসরি হামলা করা হয়। উক্ত ঘটনায় আহত ইমন মিয়ার ভাই মো. শহিদুল ইসলাম লিমন বাদী হয়ে নান্দাইল মডেল থানায় নাজমুল মিয়াকে ১নং আসামী করে বাংলাদেশ দন্ডবিধির ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৫০৬/৩৪ ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক মো. জালাল উদ্দিন জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে এবং মামলার এজাহারভূক্ত সকল আসামীদের গ্রেফতার করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। অপরদিকে মামলা দায়েরের পর কথিত সন্ত্রাসী নাজমুল মিয়া তার বাহিনী সহ মামলার বাদী ও পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি সহ থানাকে মামলা তুলের আনার চাপ সৃষ্টি করে আসছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই