তারিখ : ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মাদক বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

রাণীনগরে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত
[ভালুকা ডট কম : ২৬ জুন]
“সুস্বাস্থেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গীকার“ এই প্রতিপাদ্য নিয়ে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁর রাণীনগরে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস ২০১৯ পালিত হয়েছে। রাণীনগর উপজেলা প্রশাসন দিবস উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে।

বর্ণাঢ্য র‌্যালীর উদ্ধোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে তা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ সভাকক্ষে গিয়ে শেষ হয়।

পরে এক আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা মেহেদী হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু মুসা মোহাম্মদ হাসান, উপজেলা মাধ্যমিক সহকারি শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বক্তরা মাদকের কুফল নিয়ে বিস্তারিত আলোচনা করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই