তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক দুটি দুর্ঘটনায় দুই জন নিহত

ভালুকায় প্রাইভেটকারে চাপায় বৃদ্ধ নিহত
[ভালুকা ডট কম : ০৬ জুলাই]
ঢাকা ময়মনসিংহ মহা-সড়কের ভালুকা উপজেলার ভান্ডাব বাকসাতরা নামকস্থানে রাস্তার পার হওয়ার সময় প্রাইভেটকারের চাপায় আবুল কাশেম (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় হাইওয়ে পুলিশ প্রাইভেকারসহ চালককে আটক করেছে। ঘটনাটি ঘটে শুক্রবার রাতে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়, ঘটনার সময় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মাঠগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আবুল কাশেম মহা-সড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২৩-৪৩৭৩) তাঁকে চাপা দিয়ে চালক কারটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজন অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ভালুকা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর হাইওয়ে পুলিশ জয়দেবপূর চৌরাস্তা এলাকা থেকে চালকসহ প্রাইভেটকারটি আটক করেন। আটককৃত চালকের নামে ইসমাঈল হোসেন,তার বাড়ি চাঁদপূর জেলার শ্রীরমাদী গ্রামে।ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি এসআই আব্দুস ছালাম জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে প্রাইভেটকার চালককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#

ভালুকায় বিদুৎষ্পৃষ্টে এক নারী পোল্ট্রি খামারি নিহত
ভালুকা উপজেলার পাইলাব গ্রামে শুক্রবার রাতে পল্লী লাইনে ষ্পৃষ্ট হয়ে গোলাপী আক্তার (৪০) নামে এক পোল্ট্রি খামারির মর্মান্তিক মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার পাইলবহ গ্রামের কুব্বাত হোসেনের স্ত্রী গেলাপী আক্তার তাদের পোল্ট্রি খামারে কাজ কর ছিলেন। এ সময় বৃষ্টি বৃষ্টি শুরু হলে পল্লী বিদ্যুতের ছেড়া তারে খামারের টিনসেট ঘরটি বিদ্যুতায়িত হওয়ায় অজান্তে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই