তারিখ : ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্যবসায়ীর উপর হামলা মারপিট

ভালুকায় ব্যবসায়ীর উপর হামলা মারপিট
[ভালুকা ডট কম : ০৭ জুলাই]
ভালুকা উজেলার মেদুয়ারী ইউনিয়নের পানিভান্ডা গ্রামে এক পোল্ট্রি ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত ওই ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ৬ জুলাই শনিবার বিকালে। এ ঘটনায় আহত ব্যক্তি ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার মেদুয়ারী ইউনিয়নের পানিভান্ডা গ্রামের মৃত হোছেন আলীর (বীর মুক্তিযোদ্ধার) ছেলে আহাম্মদ আলী ঘটনার দিন মল্লিকবাড়ী বাজার থেকে বাড়ীতে যাওয়ার পথে একই গ্রামের ছমেদ আলী মন্ডলের ছেলে নোমান (৩২) সিদ্দিক (৪০) মৃত হামেদ আলীর ছেলে  আব্দুর রাজ্জাক (৪৫) তাদের বাড়ীর সামনে আহাম্মদ আলীর উপর হামলা চালিয়ে আহত করে। স্থানীয়রা আহত আহাম্মদ আলীকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আহাম্মদ আলী জানান, পূর্ব পরিকল্পিত ভাবে আমার উপর নোমানরা হামলা করেছে। আমি মল্লিকবাড়ী বাজারে গরু কিনতে গিয়েছিলাম গরু পছন্দ না হওয়ায় গরু না কিনে বাড়ীতে ফেরার পথে তারা আমার উপর হামলা চালিয়ে আমাকে মারপিট করে গরু কেনার ১ লক্ষ বিশ হাজার পাঁচশত টাকা ছিনিয়ে নিয়ে যায়।অভিযুক্ত নোমান হামলার কথা স্বীকার করলেও টাকা নেয়ার কথাটি অস্বীকার করেন।

ভালুকা মডেল থানার ওসি তদন্ত মাজাহারুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত পূর্ব প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই