তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সিঁধ কেটে বিধবাকে হত্যা

সখীপুরে সিঁধ কেটে বিধবাকে হত্যা
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে রাতের আধারে ঘরে সিঁধ কেটে সমেলা বেগম (৫৭) নামের বিধাবে শ্বাসরোধ করে হত্যা করেছে দুবৃৃত্তরা । মঙ্গলবার গভীর রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের আমড়াতৈল গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় দুবৃত্তরা ওই বিধবার গলায় থাকা স্বর্ণের চেইন,ঘরে থাকা ৫ হাজার টাকা ও একটি অটো গাড়ীর চাবি নিয়ে যায়। নিহত সমেলা বেগম ওই গ্রামের মৃত বাবর আলীর স্ত্রী। এ ঘটনায় নিহতের ছেলে হোসেন আলী বাদী হয়ে সখীপুর থানায় অজ্ঞাত নামে হত্যা মামলা  দায়ের করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, প্রতিদিনের মতো বিধাব সমেলা বেগম রাতের খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। অন্যঘরে ছেলে তার স্ত্রী সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে একদল দুবৃত্ত ঘরের সিঁধ কেটে বিধাব সমেলা বেগমকে শ্বাসরোধ কওে হত্যা করে এবং গলায় থাকা স্বর্ণেও চেইন,ঘওে থাকা নগদ ৫হাজার টাকা ও ছেলের একটি অটো গাড়ীর চাবি নিয়ে পালিয়ে যায়। পুলিশের ধারণা চুরির করার সময় সমেলা বেগম চোরদের চিনে ফেলায় তারা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন- এ ঘটনায় থানায় মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।  খুনিদের সনাক্ত ও তাদেরকে গ্রেফতারের অভিযান চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই