তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জ থানায় পুলিশের চাকুরি প্রাপ্তদের সংবর্ধনা

রায়গঞ্জ থানায় ১০৩ টাকায় পুলিশের চাকুরি প্রাপ্তদের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
সিরাজগঞ্জের রায়গঞ্জে পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে মাত্র ১০৩ টাকা খরচ করে চাকুরি প্রাপ্তদের রায়গঞ্জ থানায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে রায়গঞ্জ থানা চত্বরে ওসি পঞ্চনন্দ সরকার চাকুরি প্রাপ্ত ১০ জনকে ফুল দিয়ে বরণ করেন এবং  মিষ্টি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) শহিদুল ইসলাম, রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি টি. এম. কামরুজ্জামান লাবুসহ সকল সাংবাদিকবৃন্দ। এছাড়াও থানার সকল কর্মকর্তা-কর্মচারী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উল্লেখ্য ৩রা জুলাই সিরাজগঞ্জ পুলিশ লাইন্স মাঠে শারীরিক যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাই শেষে ৪ জুলাই লিখিত ও ৮জুলাই মৌখিক পরীক্ষা গ্রহন শেষে সর্বমোট ১০৩ টাকা খরচে সরাসরি নিয়োগ প্রদান করা হয়।

নিয়োগ প্রাপ্তরা হলেন, উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মোঃ আবুল কালাম এর কন্যা মোছাঃ চুমকি খাতুন, চরতেলিজানা গ্রামের খালেদ হাসানের পুত্র মেহেদী হাসান রাব্বী, চান্দাইকোনা গ্রামের সমর কুমার সাহার পুত্র বিজয় কুমার সাহা, খৈচালা গ্রামের আশুতোষ কুমারের কন্যা পূর্ণিমা, নলছিয়া গ্রামের হবিবর রহমানের পুত্র রাসেল, ক্ষিরতলা গ্রামের ক্ষিতিশ চন্দ্র মাহাতোর ছেলে হৃদয় কুমার, বেংনাই গ্রামের নূরুল ইসলামের মেয়ে নিলা খাতুন, হাসিল হোসেন গ্রামের মোক্তার হোসেনের পুত্র রুবেল, বারইভাগ গ্রামের মোঃ ফজলার রহমানের মেয়ে মোছাঃ জুলেখা এবং গোপাল বসাকের ছেলে সৌরভ বসাক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই