তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

তজুমদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
“মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” প্রতিপাদ্যে র‌্যালী, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্ত করণের মাধ্যমে ভোলার তজুমদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় একটি র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।

পরে উপজেলা মৎস্য কর্মকর্তা মু.মাহফুজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহি অফিসার আশরাফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান ফাতেমা বেগম সাজু, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন তালুকদার।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল, দারিদ্র বিমোচণ কর্মকর্তা বাবু মনোরঞ্জণ দে, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রেজাউল ইসলাম, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ আমির হোসেন, কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মোঃ রানা, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরন, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে ভেটেনারী সার্জন ডা. মোঃ সাইফুল আলম। এর আগে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই