তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নওগাঁ জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ জুলাই]
নওগাঁ নওজোয়ান মাঠে রবিবার বিকেলে জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের উদ্ধোধন করেন মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন।

সম্মেলনে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে প্রমান করেছেন যে নারীদের মর্যাদা দিতে হবে ও তাদের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। সারা দেশের মোট ভোটারের অর্ধেক ভোটার নারী ভোটার। তাই সারা দেশে নারী সংগঠন অত্যন্ত মজবুত হওয়া প্রয়োজন মন্তব্য করেন তিনি।

সম্মেলনের প্রধান বক্তা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদা বেগম বলেন, আমরা চাই না এদেশে কোন রাজাকারের গাড়ীতে স্বাধীনতার পতাকা উঠুক। আমরা সেই দেশ চাই, যে দেশে হত্যা সন্ত্রাস, জঙ্গীবাদ থাকবে না। সেই দেশ চাই, যে দেশে নারীরা সন্মান পাবে। সেই দেশের নেতা হবে শ্রেষ্ঠ্র প্রধান মন্ত্রী শেখ হাসিনা। সেই দেশ করতে হলে দলকে শক্তিশালী করতে হবে। তিনি সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভ’লে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করার আহবান জানান।

জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক শাহনাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মালেক, ইসরাফিল আলম এমপি, ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জন এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, কেন্দ্রীয় মহিলালীগের সহ-সভাপতি আলেয়া পারভীন, যুগ্ম সম্পাদক শিরিন রোকশানা ও জান্নাত আরা হেনরী, সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, সুরাইয়া বেগম ও দিলারা জামান, সদস্য ইসরাত জাহান স্মৃতি ও সাবেক এমপি শাহীন মনোয়ারা হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় প্রমুখ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই