তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কোন অসহায় দুস্থ মানুষ গৃহহীন থাকবেনা

গফরগাঁওয়ে কোন অসহায় দুস্থ মানুষ গৃহহীন থাকবেনা-এমপি ফাহমী গোলন্দজ বাবেল
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ময়মনসিংহ-১০(গফরগাঁও)আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেছেন,গফরগাঁও উপজেলার একটি দুস্থ,অসহায় মানুষও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সুবিধা থেকে বঞ্চিত হবে না।প্রতিটি অসহায় দুস্থ মানুষ যাতে সরকাররের উন্নয়ন সুবিধা পায় সে জন্য সরকার নানা পরিকল্পনা হতে নিয়েছেন।

প্রধান মস্ত্রী শেখ হাসিনা গৃহহীন লোকদের বাড়ি নির্মর্ণি করে দিচ্ছেন।তিনি বুধবার গফরগাঁও উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর(ডিডিএম)কর্তৃক আয়োজিত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন,গৃহনির্মাণ মঞ্জুরীর চেক ও সোনার বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহাবুব- উর-রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,পৌর মেয়র এসএম ইকবাল হোষেন সুমন,ভাইস চেয়ারম্যান আতাইর রহমান,রেশমা আক্তার ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলিম,ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী,মোস্তফা কামাল মনি,মাসুদুজ্জামান মাসুদ প্রমূখ।

একই দিনে এমপি ফাহমী গোলন্দাজ বাবেল গফরগাঁও পৌরসভার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের ভিত্তি প্রস্থর  স্থাপান ও প্রাথমিক বিদ্যালয়ের মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই