তারিখ : ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সহপাঠীদের হামলায় কলেজ ছাত্র আহত

ভালুকায় সহপাঠীদেরহামলায় কলেজ ছাত্র আহত
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ভালুকায় শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ১ম বর্ষের ছাত্র আমিনুল ইসলাম(১৮)কে কথা কাটাকাটিকে কেন্দ্র করে তার বন্ধু হামলা করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া যায়। তিনি বর্তমানে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে কলেজ চলাকালীন সময় কলেজ ভবনের ভেতরে।

অভিযোগ সূত্রে জানায়, উপজেলার পানিবন্দা গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের বাণিজ্য বিভাগের ১ম বর্ষের ছাত্র আমিনুল ইসলামের সাথে মল্লিকবাড়ি গ্রামের নূরুল ইসলামের ছেলে ইনজামুল হক,তারেক পাচগাও গ্রামের আব্দুর রহিমের ছেলে নজরুল ইসলাম তূচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই সহোদর এক বন্ধু আমিনুল ইসলামের উপর লোহার রড,লাঠি দিয়ে আঘাত করে। এতে আমিনুলের মাথা,হাতে ও বাম পায়ে রক্তাক্ত জখম হয়।  আমিনুল ইসলামের ডাক চিৎকারে ছাত্র-ছাত্রীরা এসে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় আমিনুলের বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আমিনুল বলেন,তারা পরিকল্পিত ভাবে হামলা করেছে। আমার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তিন জনে মিলে হামলা করে রক্তাক্ত জখম করেছে।ইনজামুল হক জানান, বিশেষ কোনো ঘটনা নয় কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদেরকে মারার হুমকী দিলে তাকে আমরা তিন জনে মিলে মারধর করি। বিষয়টি কলেজের স্যারেরা মিমংসা করে দিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই