তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মেয়র প্রার্থী হতে চান ইঞ্জিনিয়ার মাসুদ

ভালুকায় মেয়র প্রার্থী হিসাবে পৌরবাসীর সুচিন্তিত রায় প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাসুদ
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
আসন্ন ভালুকা পৌরসভার নির্বাচনে  মেয়র প্রার্থী হিসেবে ইঞ্জিনিয়ার মোঃ মাসুদ পারভেজ ভালুকা পৌর এলাকার বাসিন্দাদের সুচিন্তিত মতামত ও রায় প্রত্যাশা করেছেন। তিনি ভালুকা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

পরিবারের এক মাত্র ছেলে তিনি। পড়া লেখার পাশাপশি তিনি ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জরিত। ছোট বেলা থেকেই বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথেও জড়িত রয়েছেন। ঈদুল আযহা উপলক্ষে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়ে পৌর এলাকার জনবহুল ও গুরুত্বপূর্ণ স্থানে চলছে ব্যানার-ফেস্টুন সাঁটানোর কাজ।

মাসুদ পারভেজ ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক ও ভালুকা ডিগ্রী কলেজ থেকে ষ্টার মার্ক পেয়ে উচ্চ মাধ্যমিক পাশ করেন। গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) থেকে সম্মান সহ বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল) ডিগ্রী অর্জন করেন। পরবর্তীতে তিনি স্কলারশিপ সহ ডাবলিন সিটি ইউনিভার্সিটি, আয়ারল্যান্ড  থেকে মাষ্টার্স অব ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল) ডিগ্রী অর্জন করেন। দেশের বিভিন্ন খ্যাতনামা প্রতিষ্ঠানে চাকুরী করে বর্তমানে একজন উদ্যেক্তা হিসাবে এসিই ইঞ্জিনিয়ারিং সলিউশন লিমিটেড নামের একটি কোম্পানির কর্ণধার তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই