তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ১জন নিহত

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ১জন নিহত
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
শুক্রবার ভোরে ঢাকা-ময়মনসিংহ  মহা সড়কের জামিরদিয়া তেপান্তর সুটিং স্পর্টের সামনে  বিটুমিনবাহী একটি  লড়ির সাথে পিক আপের সংঘর্ষে পিক আপের এক যাত্রী নিহত এবং অপর একজন আহত হয়েছেন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানাযায়, ঘটনার সময় ঢাকা থেকে নান্দাইলগামী বাসাবাড়ি মালামালবাহী একটি পিক-আপ (ঢাকা-মেট্রো-ন-১৭-১৩০৮) নিয়ন্ত্রণ হারিয়ে একই দিকগামী লড়ি (ঢাকা-মেট্রো-ঢ-৪৪-০৬৬১) পিছনে এসে ধাক্কা লেগে পিক আপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাশাডি গ্রামের মৃত আবুল কালামের ছেলে উজ্জল মিয়া(৩০) মারাযান। এতে নিহতের খালা আহত হন। তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ দুর্ঘটনা কবলিত দুটি গাড়িই আটক করেছে।ঘটনাটি নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক শাহ জালাল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই