তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে পূর্বশত্রুতার জের ধরে বসতবাড়ি ভাংচুর

আত্রাইয়ে পূর্বশত্রুতার জের ধরে বসতবাড়ি ভাংচুর,গৃহকর্তা আহত
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
নওগাঁর আত্রাইয়ে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে বসতবাড়ি ভাংচুর ও গৃহকর্তাকে মারপিট করে আহত করেছে। এ ঘটনায় আহত গৃহকর্তার স্ত্রী মনোয়ারা বেগম আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার খনজোর গ্রামে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মো. হেলাল উদ্দিন (৩৫) নদীর ধারে সরকারী জায়গায় টিনের বেড়া দিয়ে বসবাসের জন্য একটি ঘর নির্মাণ করে দীর্ঘদিন থেকে বসবাস করে আসছেন। সম্প্রতি ওই জায়গার মালিকানা দাবি করেন একই গ্রামের আহাদ আলী ও তার লোকজন। এ নিয়ে বেশ কিছু দিন থেকে তাদের মাঝে শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে গত ১৩ আগষ্ট মঙ্গলবার বিকেলে প্রতিপক্ষের লোকজন আকষ্মিকভাবে হেলালের বাড়িঘর ভাংচুর শুরু করে। এ সময় হেলাল বাধা দিলে তাকে বেদম প্রহার করে তার হাত ভেঙ্গে দেয় এবং তার বাড়িতে রক্ষিত ২ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখান থেকে পরদিন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে আহত গৃহকর্তা হেলালের স্ত্রী মনোয়ারা বেগম বাদি হয়ে ৯ জনকে অভিযুক্ত করে আত্রাই থানায় একটি অভিযোদ দাখিল করেছেন। আত্রাই থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, অভিযোগ পেয়েছি। এটাকে মামলা আকারে রেকর্ড করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই