তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পুলিশের হাত থেকে আসামী ছিনতাই

নান্দাইলে পুলিশের হাত থেকে আসামী ছিনতাই,৪ পুলিশ সদস্য আহত,আটক ৬
[ভালুকা ডট কম : ১৮ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের ভাটি সাভার গ্রামে শনিবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে শিশু অপহরনকারী একটি মামলার আসামী পুলিশের হাত থেকে ছিনাইয়া নেওয়ার ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উক্ত গ্রামের আবুল কাশেমের পুত্র আলমগীর (২২)কে নান্দাইল মডেল থানা পুলিশ আসামীর বাড়ি থেকে গ্রেফতার করার সময় আসামীর আত্মীয়-স্বজন আসামী আলমগীরকে ছিনাইয়া নেওয়ার জন্য জোরপূর্বক পুলিশের সাথে ধস্তাধস্তি করে। একপর্যায়ে পুলিশের ইউনিফর্ম ছিড়ে ফেলাসহ পুলিশের চোখে-মুখে খাদা নিক্ষেপ করে আসামীকে ছিনতাই করে নিয়ে যায়। এতে সাব ইন্সপেক্টর ছাত্তার, কনস্টেবল কাইয়ূম, পারুল ও ওমর ফারুক আহত হয়। পরে থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে পুলিশ সদস্যদের উদ্বার সহ সাইফুল, তানভীর, নুরুল ইসলাম, রেহেনে বেগম, ছখিনা ও মঞ্জুরা নামে ৬জন নারী-পুরুষকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা আসামীর আত্মীয় স্বজন, তারা পুলিশ সদস্যদের সাথে হাতাহাতি করে। তবে আসামী আলমগীর ঘটনাস্থল থেকেই পলাতক রয়েছে। আহত পুলিশ সদস্যদের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নান্দাইল মডেলর থানা এসআই আব্দুস ছাত্তার বাদী হয়ে পুলিশের উপর হামলার ঘটনায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

উল্লেখ্য একই ইউনিয়নের ঝালুয়া গ্রামের দুলাল মিয়া মেয়ে রুপা আক্তার (১৬)কে নিজ বাড়ি থেকে জোরপূর্বক অপহরণের ঘটনায় ১৭ই আগস্ট নান্দাইল মডেল থানায় আলমগীরের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) মো. আবুল হাসেম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ঘটনার সাথে জড়িত ৬জন গ্রেফতার করে রোববার ময়মনসিংহ বিজ্ঞ ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই