তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্বামীর মারধরে অন্তসত্ত্বা গৃহবধূর মৃত্যু

নান্দাইলে যৌতুকের জন্য স্বামীর মারধরে অন্তসত্ত্বা গৃহবধূর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]ময়মনসিংহের নান্দাইলে তিন লাখ টাকা যৌতুক না পেয়ে অন্তসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা যান। নিহত নাছিমা নান্দাইল পৌর সদরের আহামুদাবাদ গ্রামের হেলাল উদ্দীনের মেয়ে।

নিহতের বাবা হেলাল উদ্দীন বলেন, খাারুয়া ইউপির হালিউরা গ্রামের আবুল কাসেমের ছেলে মুখলেসের সঙ্গে মেয়েকে বিয়ে দেই। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে মেয়েকে নির্যাতন করত জামাইয়ের পরিবার। এতে সাধ্য মতো যৌতুকের চাহিদা মেটাতে চেষ্টা করেছি। তিনি আরো বলেন, ২ সেপ্টেম্বর আবারো তিন লাখ টাকা যৌতুক দাবি করে জামাই ও তার পরিবার। কিন্তু যৌতুকের টাকা দিতে অস্বীকৃতি জানানোর পর মেয়ের ওপর শারীরিক নির্যাতন শুরু করে তারা। এতে মেয়ে অসুস্থ হলে আমাদের না জানিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নান্দাইল মডেল থানার ওসি মনসুর আহমেদ বলেন, মরদেহটিকে হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় করা মামলায় দুইজনকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই