তারিখ : ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শামছু-উদ্দিনের জানাযা’র নামাজ সম্পন্ন

নান্দাইলে সমাজ সেবক শামছু-উদ্দিনের জানাযা’র নামাজ সম্পন্ন
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক এ্যাডভোকেট আসাদুজ্জামান নয়নের পিতা সমাজ সেবক মো. শামছু-উদ্দিন (৭৫) এর জানাযা’র নামাজ মঙ্গলবার বেলা ২ ঘটিকায় নিজ বাড়ির সামনে নয়ন মার্কেট ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

জানাযা পূর্ব মরহুমের স্মরণে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, মরহুমের পুত্র এড. আসাদুজ্জামান নয়ন, মরহুমের ভাই মো. মহিউদ্দিন, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল।

নামাজে জানাযা’য় সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আব্দুল মালেক চৌধুরী স্বপন, মো. সিরাজুল ইসলাম ভূইয়া, সাবেক ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম সরকার, গাংগাইল ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণূ, জেলা আইনজীবি সমিতির নেতৃবৃন্দ ও রাজনৈতিক, সাংবাদিকনেতৃবৃন্দ সহ স্থানীয় ধর্মপ্রাণ মুসুল্লীগণ উপস্থিত ছিলেন। জানাযা শেষে অরণ্যপাশা গ্রামে পারিবারিক কবর স্থানে মরহুমের লাশ দাফন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই