তারিখ : ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জেলা পর্যায়ের (অনূর্ধ্ব-১৭) ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

নওগাঁয় জেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
দেশের প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ারদের খুজে বের করে আনার লক্ষ্যে প্রতিবছর অনুষ্ঠিত হয়ে আসছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল (বালিকা) টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)।

তারই ধারাবাহিকতায় নওগাঁয় জেলা পর্যায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল (বালিকা) টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সহযোগিতায় এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা এই টুর্নামেন্টের আয়োজন করে। মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, সদর নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদুল আলম প্রমুখ।

টুর্নামেন্টে জেলার ১১টি উপজেলা ও ১টি পৌর সভার মোট ১২টি বালক ও ১২টি বালিকা দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় বালকদের বিভাগে নিয়ামতপুর উপজেলা দল ট্রাইব্রেকারে ৩-২ গোলে সদর উপজেলা দলকে এবং বালিকাদের বিভাগে পত্নীতলা উপজেলা দল ২-১ গোলে সদর উপজেলা দলকে হারিয়ে বিজয়ী হয়। গত ১৮সেপ্টেম্বর টুর্নামেন্ট শুরু হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই