তারিখ : ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যুবলীগ নেতা ও মোহামেডান ক্লাবের পরিচালক রিমান্ডে

যুবলীগ নেতা খালেদ ও মোহামেডান ক্লাবের পরিচালক লোকমান রিমান্ডে
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
সাত দিনের রিমান্ড শেষে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে ১০ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছে আদালত। ঢাকা মহানগর হাকিম দিদারুল আলম অস্ত্র আইনে দায়ের করা মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া মাদক আইনে দায়ের করা আরেক মামলায় তাকে আরও পাঁচ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়া হয়।

দুই মামলায় র‌্যাব খালেদকে জিজ্ঞাসাবাদের জন্য ২০ দিনের রিমান্ড আবেদন করে। এর আগে গত ১৯ সেপ্টেম্বর পৃথক দুই মামলায় খালেদকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয় পৃথক আদালত। ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গত ১৮ সেপ্টেম্বর গুলশান থেকে ক্লাবের সভাপতি খালেদকে গ্রেপ্তার করে র‌্যাব। তার কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র এর মধ্যে একটি অবৈধ, গুলি এবং ইয়াবা জব্দ করা হয়।

ক্যাসিনো থেকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক এবং ২৪ লাখ নগদ টাকা, বিদেশি মদ, ক্যাসিনো বোর্ড জব্দ করার পর তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের দুদিন পর গত ২০ সেপ্টেম্বর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে খালেদকে বহিষ্কার করা হয়।

এদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের  ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে দুই দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। বৃহস্পতিবার তেজগাঁও থানায় মামলাটি দায়ের করা হয়। আজ ঢাকার মহানগর হাকিম সারাফুজ্জামান আনসারীর আদালতে লোকমানকে হাজির করে এবং তদন্তের স্বার্থে তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন বলেছেন, লোকমান তাঁর বন্ধু হলেও কোনোদিন জানাননি যে মোহামেডান ক্লাবে ক্যাসিনো আছে। বিসিবি প্রধান স্পষ্ট জানিয়ে দেন, লোকমানের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে বিসিবি তাঁকে একচুল পরিমাণও ছাড় দেবে না।

বৃহস্পতিবার রাজধানীর মণিপুরিপাড়ার বাসা থেকে লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেপ্তার করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ উদ্ধার করা হয়। র‌্যাব সদস্যরা জিজ্ঞাসাবাদের জন্য তার বাসা থেকে আরও তিনজনকে আটক করে। গত ২২ সেপ্টেম্বর মতিঝিলের মোহামেডান স্পোর্টিং ক্লাব থেকে ক্যাসিনো বোর্ড, কার্ড, জুয়ার বোর্ড এবং মদ উদ্ধারের পর লোকমানের বাসায় এ অভিযান চালানো হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই