তারিখ : ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১শিশু নিহত,আহত-১০

শোরের শার্শায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১শিশু নিহত,আহত-১০
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
যশোরের শার্শায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১শিশু নিহত হয়েছে। এসময় যাত্রিবাহী বাসের ১০ যাত্রী আহত হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার সময় নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালী কুচেমোড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। স্থানীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রেসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। নিহত আলেজা খাতুন (৩) রাজশাহীর শারনাল বিশ্বাসের মেয়ে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিটু মিয়া জানান, শুক্রবার দুপুর দেড়টার সময় নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের হাড়িখালী কুচেমোড়া নামক স্থানে যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামি একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরীত দিক থেকে একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রিবাহী বাসটি উল্টে রাস্তার পাশের ধান ক্ষেতে পড়ে যায়। যাত্রিবাহী বাসের ১০ যাত্রী আহত হয়েছে ও ১ শিশু নিহত হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই