তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন-এমপি ধনু

ভালুকায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন-এমপি ধনু
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
ভালুকা  উপজেলার বিভিন্ন শারদীয়া দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ময়মনসিংহ-১১ ভালুকা আসনের সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। রোববার(০৬ অক্টোবর)তিনি সফর সঙ্গী নিয়ে দলবদ্ধভাবে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন।

সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন,ঢাকা মহানগর আ’লীগের সহ দপ্তর সম্পাদক সাজেদা খাতুন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ,মহিলা ভাইস চেয়ারম্যান ড.সেলিনা রশিদ,উপজেলা আ’লীগের সহ দপ্তর সম্পাদক আফতাব আহম্মেদ মাহবুব,আ’লীগ নেতা নুরুল ইলাম,উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মহন, ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন,সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব,উপজেলা ওলামলীগ সাধারন সম্পাদক মাওঃ মতিউর রহমান,দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকী সপন,সাংসদদের একান্ত সচিব লেঃ কমাঃ ইঞ্জিঃএম জে আবেদীন জনি(অবঃ)সহ দলীয় পৌর ও ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্ডপ পরিদর্শনকালে এমপি ধনু বলেন, সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালনের আহবান জানান। তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, তাই সম্প্রীতি, সৌহার্দ বজাই রেখে শান্তিপূর্ণভাবে একে অপরের ধর্ম পালন করতে হবে। সেই সঙ্গে তিনি উপজেলার সর্বস্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানান।

তিনি আরো বলেন,এই দেশ একটি অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী বাংলাদেশ।যেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে গেছেন।আর সেটা বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সেই অসাম্প্রদায়িক ধারাবাহিকতাতেই এই দেশে সবাই নিজ নিজ ধর্ম পালন করবে নির্বিগ্নে।আমরা নিরাপদ ও আনন্দঘন উৎসবমুখর পরিবেশে সনাতনধর্মালম্বিদের দূর্গা পূজা উদযাপন করতে দিতে সর্বদা তৎপর রয়েছি।

অন্যান্য বছরের মতো এবছরও পূজা মন্ডপগুলোতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।সেই সাথে একটু বেশি সতর্কতার জন্য মোবাইল পার্টি, ফিকস্ট পার্টি,আনসার,ডিএসবিসহ অন্যান্য গোয়েন্দা সংস্থার সদস্যরাও পূজোর নিরাপত্তায় জোড়ালোভাবে মাঠে কাজ করছে।

ভালুকা পুজা উদযাপন কমিটির সভাপতি মানিক নন্দী বলেন আমরা নির্বিঘ্নে পুজা উদযাপন করতে পারছি। কোথাও কোনো সমস্যা হওয়ার সম্ভাবনা নাই।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন বলেন আমরা পূজোতে সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তত রয়েছি। দূর্গা পূজোয় কোনস্থানেই নিরাপত্তাজনিত কোনরূপ বিগ্ন ঘটতে দেওয়া হবেনা।এমন কিছু হওয়ার খবর পেলেই ভালুকা মডেল থানা পুলিশ তাৎক্ষণিক কঠোর অবস্থানে থেকে ব্যবস্থা নিবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই